চট্টগ্রামসারাবাংলা

সীতাকুণ্ডে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল মাদরাসা ছাত্রের

জনপদ ডেস্ক: চট্টগ্রামের সীতাকুণ্ডে সুবর্ণ এক্সপ্রেসের ধাক্কায় এক পর্যটকের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় সীতাকুণ্ড রেল স্টেশনে এ ঘটনা ঘটে। নিহতের নাম মো. মাহবুব (১৯)। তিনি মুন্সীগঞ্জ জেলার সিরাজদীখান থানার হাসকান্দি মধ্যেরচর গ্রামের দুলাল মিয়ার পুত্র।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় ঢাকা মেইলে সীতাকুণ্ড স্টেশনে এসে নামে মুন্সীগঞ্জের সিরাজদীখান খাইসখান্দি ইসলামীয়া দাখিল মাদরাসার একদল ছাত্র। তারা স্টেশনের রং সাইডে এসে নামার পরপরই ঢাকামুখী দ্রুতগামী সুবর্ণ এক্সপ্রেসে ধাক্কা খেয়ে মাহবুব নামের এক ছাত্রের মাথা ছিন্নভিন্ন হয়ে যায়। এছাড়া একই ট্রেনে অন্য দুই যাত্রী ধাক্কা খেয়ে আহত হন। তারা অন্য গ্রুপের যাত্রী। এলাকাবাসী আহত দুইজনকে হাসপাতালে নিয়ে যান।

নিহত মাহবুবের দুই সহপাঠী মো. সবুজ ও হাসান জানান, মাদরাসা থেকে তারা ১০ জনের একটি গ্রুপ সীতাকুণ্ডের বিভিন্ন স্থানে বেড়ানোর উদ্দ্যেশ্যে আসেন। কিন্তু স্টেশনে নামার পরপরই দুর্ঘটনায় সহপাঠী মাহবুবকে হারান তারা।

এদিকে ঘটনার খবর পেয়ে সীতাকুণ্ড জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই তোফাজ্জল ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করেন। তিনি দুর্ঘটনায় মাহবুবের মৃত্যুর কথা নিশ্চিত করে বলেন, রং সাইডে অসতর্ক হয়ে দাঁড়ানোর কারণে সুবর্ণ এক্সপ্রেসের ধাক্কায় পর্যটক মারা যান।

সীতাকুণ্ড হাসপাতালের চিকিৎসক ডা. বিবেকানন্দ চক্রবর্তী বলেন, ট্রেন দুর্ঘটনায় আহত একজনকে সীতাকুণ্ড হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে তিনি আশঙ্কামুক্ত।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button