রংপুরসারাবাংলা

রংপুরে চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে নারীর মৃত্যু

জনপদ ডেস্ক: রংপুর মহানগরীতে একটি চলন্ত রিকশার চাকার সঙ্গে ওড়না পেঁচিয়ে হাওয়া বেগম (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। শনিবার (০৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে বাংলাদেশ ব্যাংক সংলগ্ন আরডিআরএস মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ। তবে তার ভ্যানিটি ব্যাগ থেকে পাওয়া জাতীয় পরিচয়পত্র থেকে জানা যায়, হাওয়াা বেগম ঢাকা দক্ষিণ সিটি কপোরেশনের মীর হাজীর বাগ (বাসা নং-২২৯) গেন্ডারিয়া, শ্যামপুর এলাকার মনসুর আলী সরকার ও ফিরোজা খাতুনের মেয়ে।

স্থানীয়রা জানান, হাওয়া বেগম ব্যাটারিচালিত একটি রিকশায় করে বাংলাদেশ ব্যাংক মোড় হয়ে শহরের দিকে যাচ্ছিলেন। এক পর্যায়ে আরডিআরএস মোড়ে পৌঁছলে চলন্ত রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে গেলে তিনি সড়কে ছিটকে পড়ে যান। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানকার নাক, কান, গলা ও হেড-নেক সার্জারি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর ওই নারীকে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয় বলে জানান শাহরিয়ার মিম নামে এক যুবক। তিনি ঢাকা পোস্টকে বলেন, গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ওই নারীর সঙ্গে থাকা ভ্যানিটি ব্যাগে একটি এনআইডি কার্ড ও কিছু টাকা ছিল।

হাসপাতালের দায়িত্বে থাকা রংপুর মহানগর পুলিশের কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মনোয়ার হোসেন চিকিৎসকদের বরাত দিয়ে বলেন, ওই নারী অসাবধানতাবশত রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে সড়কে ছিটকে পড়েন। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বর্তমানে লাশ হাসপাতালের মর্গে রয়েছে। তবে জাতীয় পরিচয়পত্র থেকে তার নাম ও ঠিকানা পাওয়া গেলেও পরিবারের কারো সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি বলেও তিনি জানান।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button