spot_img

শরৎকাল  - মঙ্গলবার | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ১লা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি | ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শরৎকাল  - মঙ্গলবার | ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ১লা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

গোদাগাড়ীতে অভিযান চালিয়ে শীর্ষ তিন মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৭

spot_img
- বিজ্ঞাপন - 01309003902 -

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে পৃথক দুটি অভিযান চালিয়ে শীর্ষ দিন মাদক ব্যবসায়ী ও চোলাইমদ সহ ৭ জন কে গ্রেফতার করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ।

সোমবার বিকেলে উপজেলার উছড়াকান্দর ও দিবাগত রাত দেড়টার দিকে পৌর এলাকার আঁচুয়া ভাটা এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।

গোদাগাড়ী মডেল মডেল থানার ওসি মো: কামরুল ইসলাম জানান, পুলিশের কাছে তথ্য ছিলো গোদাগাড়ী পৌর এলাকার আঁচুয়া ভাটা এলাকার দীর্ঘদিনের শীর্ষ নারী মাদক ব্যবসায়ী সুইটি হেরোইন বেঁচাকেনা করছে। এই সময় গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার ও হেরোইন উদ্ধার করা হয়। পরে মাদক ব্যবসায়ী সুইটিকে জিজ্ঞাসাবাদ করে তার বেচাকেনাকৃত হেরোইন গুলো থানা পুর্লিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মাটিকাটা ভাটা গ্রামের মৃত এহসান আলীর ছেলে শাহীন আলম (৩৬) ও আঁচুয়া ভাটাগ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে সেতাবুর রহমান (২৮) এর বলে জানাই।

পরে পুলিশ তাদের বাড়ীতে অভিযান চালিয়ে গ্রেফতার করে মাদক মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান।

সুইটির এলাকার দীর্ঘদিনের মাদক সম্রাজ্ঞী এবং তার বিরুদ্ধে থানায় ছয়টি মাদক মামলা রয়েছে। তবুও সে প্রকাশ্যে মাদক ব্যবসা করে আসছিলো।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী শাহীন আলম ও সেতাবুর রহমান এলাকার বড় মাদক সম্রাট। অল্পদিনে মাদক ব্যবসা করে প্রচুর টাকার মালিক হয়েছে বলে এলাকাবাসী জানান।

অপর দিকে সোমবার বিকেলের দিকে উপজেলার গ্রেগ্রাম ইউনিয়নের উছড়াকান্দর এলাকার মৃত ফতু রবিদাসের ছেলে শ্রী কার্তিক রবিদাস (৩০) এর বাড়ীতে অভিযান চালিয়ে চোলাইমদ বেঁচাকেনা করার দায়ে তাকে গ্রেফতার করা হয়। এই সময় চোলাইমদ সেবন ও ক্রয়ের উদ্দেশ্যে থাকা কার্তিক রবিদাসের বাড়ীতে অবস্থান করা হাবাসপুর গ্রামের মৃত লগেনের ছেলে শ্রী বাবুল ৯৩৮) এই গ্রামের মৃত হরিপদের ছেলে শ্রী রতন (৩০) ও শ্রী ভীমের ছেলে শ্রী নীপেক (২৬) কে গ্রেফতার করা হয়। এই সময় চোলাইমদ বিক্রেতা কার্তিক রবিদাসের বাড়ী হতে ১০৫ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়।

গ্রেফতার কৃত সকলের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে ওসি কামরুল ইসলাম তা নিশ্চিত করেন।

spot_img

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, banglarjanapad@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন BanglarJanapad আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর
- বিজ্ঞাপন - 01309003902 spot_img

সর্বাধিক পঠিত

- বিজ্ঞাপন - 01309003902spot_img