ক্যাম্পাস

১০ আগস্ট পর্যন্ত বন্ধ থাকবে ঢাবির সব অফিস

জনপদ ডেস্ক: করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে কঠোর বিধিনিষেধের সময়সীমা বাড়িয়েছে সরকার। বিধিনিষেধের বর্ধিত মেয়াদে ঢাবির সব অফিস আগামী ১০ আগস্ট পর্যন্ত বন্ধ থাকবে।

শুক্রবার (৬ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রবীর কুমার সরকারের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে গত ১৮ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত অফিস বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিল ঢাকা বিশ্ববিদ্যালয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উপাচার্যের নির্দেশনায় সরকারঘোষিত কঠোর বিধিনিষেধ অনুযায়ী করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ আগামী ১০ আগস্ট পর্যন্ত বন্ধ থাকবে।

জরুরি পরিসেবাসমূহ যেমন পানি, বিদ্যুৎ, গ্যাস, চিকিৎসা, ইন্টারনেট সেবা, নিরাপত্তা ও পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ জরুরি ব্যবস্থাপনা এ ছুটির আওতায় থাকবে না। কঠোর বিধিনিষেধের এ সময়ে সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তা জোরদার করার জন্য অনুরোধ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, যারা নিরাপত্তার কোনো দায়িত্বে নেই, বিশ্ববিদ্যালয়ের এমন সব শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী এ ছুটির সময়ে নিজ বাসায় অবস্থান করবেন। তবে অতি জরুরি প্রয়োজনে কর্মস্থল ত্যাগের ক্ষেত্রে অফিস প্রধান কিংবা কর্তৃপক্ষের অনুমতি নিতে হবে। বহিরাগত কাউকে ক্যাম্পাসে প্রবেশ ও অবস্থান না করার অনুরোধ জানানো হয় বিজ্ঞপ্তিতে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button