টপ স্টোরিজরাজশাহীসারাবাংলা

মুরগির মালিকানা দ্বন্দ্বের জেরে যুবককে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় একটি পোষা মুরগির মালিকানা নিয়ে দ্বন্দ্বের জেরে আকবর(২৭) নামে এক যুবককে প্রতিবেশী কর্তৃক পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গত রোববার(১১ জুলাই) বিকেলে মনাকষা ইউনিযনের ৮নং ওয়ার্ড সাহাপাড়া মনোহরপুর রামনাথপুর গ্রামে  নিহতের বাড়িতে হামলার এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

আকবর ওই গ্রামের এনামুলের ছেলে। হামলায় ঘটনাস্থলে মাথায় ইটের আঘাতে আহত আকবরকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা  হলে গত বৃহস্পতিবার(১৫’জুলাই) সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এছাড়া হামলার ঘটনায় আহত আকবরের পিতা,মাতা,ভাইসহ আরও কয়েকজন ও অপরদিকে প্রতিপক্ষেরও কয়েকজন এ ঘটনায় আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন বলে হাসপাতাল কর্তৃপক্ষ পুলিশকে জানিয়েছে।

আহত আকবর মারা যাবার পর তার চাচা জসিম ওই দিনই(১৫’জুলাই) শিবগঞ্জ থানায় একই গ্রামের মৃত হান্নানের দুই ছেলে পিন্টু ও রকিব আলী সহ ১০ জনকে এজাহারনামীয় ও অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ((ওসি) ফরিদ হোসেন ও মামলার তদন্ত কর্মকর্তা(আইও) ও শিবগঞ্জ থানার পরিদর্শক(অভিযান) আব্দুল মালেক জানান, মামলার তদন্ত শুরু হয়েছে। তবে এ ঘটনায় শুক্রবার(১৬ জুলাই) বিকেল পর্যন্ত কেউ আটক হয় নি।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button