সিলেট

সিলেটে পান দোকানির ঝুলন্ত মরদেহ উদ্ধার

জনপদ ডেস্ক: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা থেকে সুকুমার রায় (৪৫) নামে এক পান দোকানির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সুকুমার রায় সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর গ্রামের জয় কুমার রায়ের ছেলে।

সোমবার (২১ জুন) বিকেলে উপজেলার সীমান্তবর্তী পূর্ব ইসলামপুর ইউনিয়নের দয়ারবাজারে নিজ ব্যবসায় প্রতিষ্ঠান সংলগ্ন একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় পাথর ব্যবসায়ী আব্দুল আজিদ জানান, সুকুমার রায় প্রায় এক যুগ ধরে কোম্পানীগঞ্জের দয়ারবাজারে পান-সুপারির ব্যবসা করে আসছেন। করোনা পরিস্থিতিতে ব্যবসায় মন্দাভাব দেখা দেয়। ধার-দেনা করে চলেছেন বছরখানেক। বেশ কিছুদিন ধরে পাওনাদার অনেকে টাকার জন্য চাপ দিচ্ছিলেন। ধারণা করা হচ্ছে, এ চাপ সইতে না পেরে তিনি আত্মহত্যার পথ বেছে নেন।

স্থানীয়দের বরাত দিয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মুজিবুর রহমান জানান, সোমবার সকালে দয়ারবাজারের একটি রেস্টুরেন্টে সুকুমারকে নাস্তা করতে দেখেছেন কয়েকজন। দুপুরে নিজ ব্যবসায় প্রতিষ্ঠান সংলগ্ন একটি কক্ষ ঢুকে ভেতর থেকে দরজার লাগিয়ে দেন। সারাদিনেও দরজা না খোলায় অনেকের সন্দেহ হয়। বিষয়টি থানায় জানান বাজারের ব্যবসায়ীরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দোকান সংলগ্ন শয়নকক্ষের দরজা ভেঙে ঘরের তীরের সঙ্গে গলায় গামছা পেঁচানো অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়।

সিলেটের কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। স্থানীয়রা বলছেন, ঋণের কারণে তিনি আত্মহত্যা করতে পারেন। এরপরও ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button