খেলাধুলাফুটবল

হোটেলে বান্ধবী নিয়ে শাস্তির মুখে তারকা ফুটবলাররা

জনপদ ডেস্কঃ মহামারি করোনাভাইরাসের এই কঠিন সময়ে জীবন নিয়েই শঙ্কিত মানুষ। বৈশ্বিক এই সংকটকালে বায়ো-বাবলের কঠিন শর্তে জীবনের ঝুঁকি নিয়েই চলছে কোপা আমেরিকাসহ বিভিন্ন টুর্নামেন্ট।

করোনার এই কঠিন সময়ে বায়ো-বাবলের নীতিমালা ভেঙ্গে হোটেলে বান্ধবী নিয়ে প্রবেশ করে শাস্তির মুখে পড়েছেন চিলির ছয়জন তারকা ফুটবলার।

ব্রাজিলের কুইয়াবার গ্রান হোটেল ওদারায় চিলির যে খেলোয়াড়দের বিপক্ষে বান্ধবী নিয়ে হোটেলে প্রবেশের অভিযোগ উঠেছে, তাদের মধ্যে রয়েছেন আর্তুরো ভিদাল, জ্যাঁ মেনেসেস, এদুয়ার্দো ভারগাস, গ্যারি মেদেল, পাবলো গালদামেস ও চার্লস আরাঙ্গিস। এই ছয় তারকার মধ্যে ভিদাল, আরাঙ্গিস, ভারগাস ও মেদেল চিলির মূল একাদশের অবিচ্ছেদ্য অংশ।

একটি সূত্রে জানা যায়, হোটেলে বান্ধবী নেওয়ার অপরাধে অভিযুক্ত তারকা ফুটবলারদের টুর্নামেন্টের মাঝ পথেই দেশে পাঠিয়ে দেওয়া হতে পারে। যদি তাই হয় তাহলে চিলির কোপা আমেরিকা অভিযান শেষ হয়ে যাবে!

এর আগেও এমন বিতর্কিত ঘটনা ঘটিয়ে সমালোচিত হয়েছিলেন ভিদালরা। বলিভিয়ার বিপক্ষে ম্যাচের আগে হোটেলে চুল কাটার জন্য নরসুন্দর ডেকে এনেছিলেন মেদেল আর ভিদাল। যে কারণে তাদের আর্থিক জরিমানাও করা হয়েছিল। এখন হোটেলে বান্ধবী নিয়ে যাওয়ায় তাদের আরও বড় ধরনের শাস্তি হতে পারে।

 

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button