টপ স্টোরিজনির্বাচনসারাবাংলা

ভোটকেন্দ্রে সংঘর্ষ, বোমায় নিহত বৃদ্ধ

জনপদ ডেস্কঃ বরিশালের গৌরনদীতে ভোটকেন্দ্রে দুপক্ষের সংঘর্ষ হয়েছে। এ সময় প্রতিপক্ষের বোমা হামলায় একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও তিনজন। সোমবার দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে এ ঘটনা ঘটে।

নিহতের নাম মৌজালি মৃধা (৬০)। আহতরা হলেন— ইদ্রিস হাওলাদার (৪০), নুরু মৃধা (৪০) ও ইমরান মৃধা (২০)। এর মধ্যে ইদ্রিসকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থল থেকে আমাদের প্রতিনিধি জানান, জালভোট দেওয়া কেন্দ্র করে দুপুর পৌনে ১২টার দিকে কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে মোরগ প্রতীকের প্রার্থী ফিরোজ মৃধা ও তার প্রতিদ্বন্দ্বী মন্টু হাওলাদারের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় উভয়পক্ষে পাল্টাপাল্টি ধাওয়ার সময় ২০টি বোমা নিক্ষেপ করা হয়।

এ সময় বোমার আঘাতে মোরগ প্রতীকের সমর্থক মৌজালি মৃধা গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ সময় আহত হয়েছেন আরও তিনজন। তাদের মধ্যে দুজনকে স্থানীয় হাসপাতাল ও অন্য একজনকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার বলেন, সংঘর্ষের সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে ছয় রাউন্ড গুলি ছোড়া হয়। ঘটনাস্থল থেকে মোরগ প্রার্থীর দুই সমর্থক নয়ন মৃধা ও ইমন মৃধাকে আটক করা হয়েছে।

তিনি বলেন, সংঘর্ষের ঘটনায় বেলা ২টা পর্যন্ত ভোটগ্রহণ বন্ধ ছিল। পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় আবার ভোটগ্রহণ শুরু হয়েছে।

 

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button