রাজশাহী

নাটোরে করোনায় ৭ জনের মৃত্যু

জনপদ ডেস্কঃ নাটোরে করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গে ৭ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় নাটোরে ২৩৩ জনের জিন এক্সপার্ট ও এন্টিজেন টেস্টে ৭৭ জনের রেজাল্ট করোনা পজেটিভ পাওয়া গেছে। জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৮০৮ জন। অপরদিকে, সিংড়া উপজেলায় আক্রান্তদের মধ্যে ৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

সোমবার (২১ জুন) সকাল সাড়ে ১০টায় সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান বলেন, করোনায় আক্রান্ত হয়ে নাটোর সদর হাসপাতালে আব্দুর রহমান (৬০) ও মোশারফ হোসেন (৫০), লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জামাত দফাদার (৮৮) এবং বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ইনসার আলী (৫২) নামে একজন উপসর্গে মারা গেছেন। এছাড়া রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনায় ৪ জন মারা গেছেন। তবে তাদের নাম জানা যায়নি। এনিয়ে জেলায় গত ২৪ ঘণ্টায় করোনাসহ উপসর্গে ৭ জনের মৃত্যু হয়েছে।

নাটোর সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. পরিতোষ কুমার রায় জানান, রোববার সন্ধ্যার দিকে আব্দুর রহমান হাসপাতালে আনার পরপরই তিনি মারা যান। এসময় তার নমুনা পরীক্ষা করে করোনা পজেটিভ আসে। অপরদিকে, মোশারফ হোসেন করোনা উপসর্গে মারা যান।

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. ফরিদুজ্জামান জানান, ইনসার আলী রোববার জ্বর সর্দি ও কাশি নিয়ে হাসপাতালে আসেন। উন্নত চিকিৎসার জন্য তাকে তার স্বজনরা রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার প্রস্তুতির সময় তিনি মারা যান। এছাড়া লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জামাত দফাদার (৮৮) নামে একজন করোনায় আক্রান্ত হয়ে মারা যান।

এদিকে নাটোর ও সিংড়া পৌর এলাকায় করোনা রোধে জেলা প্রশাসন ঘোষিত দু’দফায় ১৪ দিনের কঠোর লকডাউনের আজ ১৩ তম দিন। প্রতিদিনের মতো সকাল থেকে শহরের গুরুত্বপর্ণ এলাকায় কঠোর অবস্থান নিয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তারা যানবাহন ও জনসাধারণ চলাচল সীমিত করার কাজ করছেন। এছাড়া স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে জেলা প্রশাসনের একাধিক মোবাইল টিম কাজ করছে। তারপর মানুষ বিধি নিষেধ মানছেন না। ফলে ক্রমাগতভাবে করোনা সংক্রমণের হার বাড়ছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button