টপ স্টোরিজরাজশাহী

গোদাগাড়ীতে চতুর্থ শ্রেণীর ছাত্রীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় চতুর্থ শ্রেণীর ছাত্রী সুমাইয়া খাতুন (১০) খড়ের পালার নিচ হতে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ধারণা করছে শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। শনিবার গভীর রাতে উপজেলার পাকড়ি ইউনিয়নের ললিতনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশু সুমাইয়া ওই গ্রামের রাজমিন্ত্রী আনোয়ার হোসেনের মেয়ে। সে ললিতনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিল। গোদাগাড়ীর কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মাহমুদুল হাসান সুমাইয়ার বাবার বরাদ দিয়ে জানান, শনিবার রাত সাড়ে ১১টা পর্যন্ত সুমাইয়া বাড়িতে টিভি দেখে। এরপর একাই ঘুমাতে যায়। রোববার সকালে ঘুম থেকে উঠে তার বাবা-মা মেয়েকে খুঁজে পাচ্ছিলেন না। খোঁজাখুজির একপর্যায়ে তারা বাড়ির পাশের ছাদের একটি খড়ের পালার নিচে সুমাইয়ার লাশ দেখতে পান। খবর পেয়ে কাঁকনহাট ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে লঅশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করে।

পুলিশ পরিদর্শক মাহমুদুল হাসান বলেন, আলামত দেখে ধারণা করা হচ্ছে রাতের যে কোন এক সময় শিশুটিকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। এরপর লাশ খড়ের পালার নিচে লুকয়ে রাখা হয়। শরীর অন্যান্য কোথায় আঘাতের আলামত পাওয়া যায়নি তবে যৌনাঙ্গে রক্ত দেখা গেছে। এ ঘটনায় জড়িত ব্যক্তিকে শনাক্ত করার চেষ্টা চলছে বলে জানান তিনি।

 

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button