বর্ষাকাল  - শনিবার | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি | ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

বর্ষাকাল  - শনিবার | ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি

ভল্টের টাকা সরানোর কথা স্বীকার করেন ক্যাশ ইনচার্জ: এমডি

জনপদ ডেস্কঃ ঢাকা ব্যাংকের ভল্ট থেকে ৩ কোটি ৭৭ লাখ টাকা সরানোর কথা স্বীকার করেছেন ব্যাংকের ক্যাশ ইনচার্জ রিফাজুল হক। এ কথা জানিয়েছেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ইমরানুল হক চৌধুরী।

তিনি বলেন, রাজধানীর বংশাল শাখায় ইন্টারনাল অডিটে পৌনে চার কোটি টাকা কম থাকার কারণ জানতে চাইলে টাকা সরানোর কথা স্বীকার করেন ক্যাশ ইনচার্জ রিফাজুল হক।

তিনি বলেন, আমরা জেনেছি এর সঙ্গে অপারেশন ম্যানেজারও জড়িত। ওই দুইজনকে পুলিশের কাছে সোপর্দ করা হয়। তদন্তের পরে এ বিষয়ে সবকিছু জানা যাবে। তিনি জানান, আইনশৃংখলা বাহিনীর পাশাপাশি ব্যাংক কর্তৃপক্ষও বিষয়টির তদন্ত করবে।

বংশাল থানার পরিদর্শক (অপারেশনস) আবুল কালাম জানান, ঢাকা ব্যাংকের বংশাল শাখার ম্যানেজার আমাদের কাছে অভিযোগ করেন, ব্যাংকের ভল্ট থেকে ৩ কোটি ৭৭ লাখ ৬৬ হাজার টাকা তাদের ক্যাশ ইনচার্জ সরিয়ে নিয়েছেন। ব্যাংকের ওই শাখার ইন্টারনাল অডিটে এ টাকা সরানোর বিষয়টি ধরা পড়ে।

ব্যাংক কর্তৃপক্ষের এমন অভিযোগের ভিত্তিতে ইমরানুল ও রিফাতকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন, মামলা দায়েরের পর ইমরানুল ও রিফাতের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

সর্বাধিক পঠিত