সারাবাংলা

প্রেমিকের জন্য রাখা বিষও খেয়ে ফেলল প্রেমিকা

জনপদ ডেস্ক: কিশোর-কিশোরীর প্রেমের সর্ম্পক মেনে না নেয়ায় সহপাঠীদের প্ররোচনায় প্রেমিকজুটি বিষপান করে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। অতঃপর বিষপানের সময় প্রেমিকা স্কুলছাত্রী বোতলে থাকা সব বিষ একাই পান করে আত্মহত্যা করে। এতে বেঁচে যায় কিশোর প্রেমিক।

গত মঙ্গলবার (৮ জুন) বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের পশ্চিম সমরসিংহ গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রেমিকসহ তিনজন সহপাঠিকে আটক করেছে পুলিশ। নিশ্চিত করেছেন গৌরনদী থানা পুলিশের পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান।

তিনি বলেন, আটকদের বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের যশোর কিশোর সংশোধনাগারে প্রেরণ করেছেন। ওসি আরও জানান, বুধবার দিবাগত রাতে এ ঘটনায় থানায় মামলা দায়ের করেন স্কুলছাত্রীর মা (৩৫)।

জানা গেছে, ওই গ্রামের আলী মেদাকুল হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রীর (১৫) সঙ্গে একই বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও পশ্চিম ডুমুরিয়া গ্রামের এক কিশোরের (১৭) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি এলাকায় জানাজানি হওয়ার পর কিশোরীর পরিবারের সদস্যরা কিশোরের বাবার কাছে বিষয়টি জানিয়ে বিচার দাবি করেন।

পরিবারের পক্ষ থেকে কোনো অবস্থাতেই প্রেমের সর্ম্পক মেনে নেয়া হবে না জেনে ওই কিশোর-কিশোরী তাদের দুই সহপাঠীর সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করে। সবাই মিলে বুদ্ধি দেয়, প্রেমের সর্ম্পক মেনে না নিলে বিষ খেয়ে মরে যেতে।

এরপর মঙ্গলবার (৮ জুন) সকালে প্রাইভেট পড়তে গিয়ে প্রেমিকজুটি স্কুলের পাশে বসে ওই সহপাঠীদের উপস্থিতিতে কীটনাশক (বিষ) খেয়ে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়। সিদ্ধান্ত অনুযায়ী প্রেমিকা প্রথমেই বোতলে থাকা সব বিষ একা পান করে অসুস্থ হয়ে পড়ে। এরপর প্রেমিক তার দুই সহপাঠীসহ মুমূর্ষু অবস্থায় প্রেমিকাকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে (প্রেমিকা) মৃত বলে ঘোষণা করেন।

এসময় প্রেমিক ও তার দুই সহযোগী লাশ রেখে পালানোর সময় তাদের তিনজনকেই আটক করে পুলিশের কাছে সোর্পদ করা হয়।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button