টপ স্টোরিজনির্বাচনরাজশাহীসারাবাংলা

দ্বিতীয়বারের মতো গোদাগাড়ী পৌর মেয়র হলেন মনিরুল ইসলাম বাবু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী ও বর্তমান মেয়র মনিরুল ইসলাম বাবু নারিকেল গাছ  প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। তিনি জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক। 

তিনি ভোট ৮ হাজার ৮১৪ ভোট পেয়েছেন।  তার নিকটতম প্রার্থীর চেয়ে ২ হাজার ২২ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত প্রার্থী ধানের শীষ প্রতীক নিয়ে মো. গোলাম কিবরিয়া রুলু পেয়েছেন ৬ হাজার ৭৯২ টি ভোট ।

নৌকার প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সভাপতি অয়েজ উদ্দিন বিশ্বাস পেয়েছেন ৪ হাজার ১১৫ টি এবং জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ড .ওবাইদুল্লাহ পেয়েছন ৩ হাজার ৭১৪। 

গোদাগাড়ী উপজেলা রিটার্নিং অফিসার ও নির্বাহী অফিসার মো. জানে আলম রোববার রাতে এই তথ্য নিশ্চিত করেন। 

কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে আব্দুল জাব্বার, ২ নং ওয়ার্ডে মোফাজ্জল ইসলাম মোফা, ৩ নং ওয়ার্ডে মনিরুল ইসলাম মনির, ৪ নং ওয়ার্ডে আব্দুল হাকিম, ৫ নং ওয়ার্ডে শহিদুল ইসলাম, ৬ নং ওয়ার্ডে শহিদুল ইসলাম, ৭ নং ওয়ার্ডে শামীম আকতার রুমেন, ৮ নং ওয়ার্ডে এমদাদুল হক মুকুল এবং নং ওয়ার্ডে ওবাইদুল্লাহ মাস্টার নির্বাচিত হয়েছেন। 

১নং সংরক্ষিত ওয়ার্ডে ফজিলাতুন নেসা সিমাা (নতুন), ২নং সংরক্ষিত ওয়ার্ডে জান্নাতুন ফেরদৌসী বুন্নি (নতুন), ৩নং সংরক্ষিত ওয়ার্ডে জাহানারা খাতুন লাকী (নতুন) মহিলা কাউন্সিলর নির্বাচিত হয়েছে।

 

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button