রংপুরসারাবাংলা

নারীকে মারধর করে বিএনপি নেতা গ্রেপ্তার

জনপদ ডেস্ক: লালমনিরহাটের পাটগ্রাম পৌরসভার ৪নং ওয়ার্ড রহমানপুর গ্রামে প্রতিবেশী শাহিদা বেগম (৪৫) নামে এক নারীকে মারধরের অভিযোগে সাবেক কাউন্সিলর ও বিএনপির নেতা মো. শাহিনুর আরেফিন রতন (৪৬) ও তার ভাই পাটগ্রাম উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান সনেটকে শুক্রবার (২৫) গ্রেপ্তার করেছে পাটগ্রাম থানা পুলিশ।

থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, পাটগ্রাম পৌরসভার রহমানপুর গ্রামে বাড়ি শাহিদা বেগমের। প্রতিবেশী সাবেক কাউন্সিলর ও বিএনপির নেতা শাহিনুর আরেফিন রতন ও তার ভাই পাটগ্রাম উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মেহেদি হাসান সনেটদের পরিবারের সাথে দীর্ঘদিন ধরে শাহিদা বেগমের পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য ছিল। শাহিদা বেগম গত (৭ ফেব্রুয়ারি) আরেক প্রতিবেশী মিঠু মিয়ার বাড়িতে বেড়াতে গেলে ওই সাবেক কাউন্সিলর ও বিএনপির নেতার নেতৃত্বে চার-পাঁচজনের একটি দুর্বৃত্তের দল শাহিদাকে ঘেরাও করে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে আহত করে। পরে স্থানীয় লোকজন এসে শাহিদা বেগমকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে ভর্তি করান।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, শাহিদা বেগম নামে এক নারীর দেওয়া মামলায় দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সকালে তাদের কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button