অন্যান্যরাজশাহীসারাবাংলা

গোদাগাড়ীতে অসহায়দের মাঝে সমাজসেবী আফরোজার শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাকনহাটে অসহায়, প্রতিবন্ধী ও নৃ-গোষ্ঠী মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে । কাকনহাট পৌর এলাকার ৮ নং ওয়ার্ডের আনসার ভিডিপি দলনেত্রী ও সমাজসেবী আফরোজা খাতুনের ব্যক্তিগত উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার বেলা ১২ টায় আফরোজার বাড়ীর উঠানে ৩০ জন শীতার্ত মানুষের মাছে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা ভারপ্রাপ্ত আনসার ও ভিডিপি কর্মকর্তা সুফিয়া খাতুন।

কাকনহাট পৌরসভার মেয়র আব্দুল মজিদের প্রতিনিধি ও সংরক্ষিত ৭,৮,৯ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর ওহিদা সুলতানা লাবনীর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রতিনিধি সেকান্দার আলী, উপজেলা আনসার ভিডিপি সহকারী কমান্ডার জেসমিন খাতুন, গোদাগাড়ী ইউনিয়নের আনসার ভিডিপি কমান্ডার এনামুল হক, দেওয়াড়া কমান্ডার শাহীন আলী প্রমুখ।

সমাজসেবী আফরোজা খাতুন জানান, এই শীতে অনেক অসহায় মানুষ কষ্টে দিন যাপন করে। মানবিক মূল্যবোধ থেকে নিজ উদ্যোগে প্রতিবছর শীতবস্ত্র বিতরণ করে থাকি। সংখ্যায় কম হলেও আমার সাধ্যমত দেবার চেষ্ঠা করি। তিনি সমাজের অন্যমানুষ ও বিত্তবানদের শীতার্ত মানুষকে সাহায্য করার আহ্বান জানান।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button