ঢাকাসারাবাংলা

ডাকাত চক্রের ৪ সদস্য গ্রেফতার

জনপদ ডেস্ক: রাজধানীর তুরাগ এলাকা থেকে ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। ডাকাতির এই ঘটনায় লুন্ঠিত মালামালও উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতার ডাকাত দলের সদস্যরা হলো- মো. মোস্তফা (৩৫), মো. রফিক (৩২), মো. বিল্লাল হোসেন (৩০) ও খোকন মিয়া (৫৫)। এ সময় তাদের কাছ থেকে স্বর্ণের ঘড়ি, মোবাইল ফোন ও চাকু উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (০৫ নভেম্বর) রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা জোন অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. কামরুজ্জামান সরদার বাংলানউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গত ৪ অক্টোবর রাত ৯ টার দিকে তুরাগ থানাধীন দিয়াবাড়ি ৪ নম্বর ব্রিজের রাস্তায় কংক্রিট, পাথর ফেলে ব্লক করে রাখে ডাকাত সদস্যরা। ওইদিন একটি ট্রাক ও একটি প্রাইভেটকারের যাত্রীদের পথ রোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণের ঘড়ি, ব্রেসলেট, ডায়মন্ডের আংটি, নগদ অর্থ নিয়ে যায়। পরে এই ঘটনায় ভুক্তভোগী মুরাদ ভূইয়া বাদী হয়ে ঘটনার দিনই তুরাগ থানায় একটি মামলা দায়ের করেন।

তিনি জানান, ওই মামলার প্রেক্ষিতে বিভিন্ন তথ্য উপাত্তের ভিত্তিতে গত বুধবার ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এবং কেরানীগঞ্জ মডেল থানা এলাকায় একাধিক অভিযান চালিয়ে ডাকাত চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করে তুরাগ থানা পুলিশ। এরপর বৃহস্পতিবার আসামিদের আদালতে পাঠানো হলে গ্রেফতার খোকন মিয়া, ও বিল্লাল হোসেন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। এদিকে অপর সদস্য মোস্তফা ও রফিককে আরও জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

আরো দেখুন

সম্পরকিত খবর

Back to top button